চুয়েট কর্মচারী ক্লাবের সভাপতি বেলায়েত ও সাধারণ সম্পাদক শরীফ

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কর্মচারীদের সৃজনশীল সামাজিক, সাংস্কৃতিক ও বিনোদনমূলক সংগঠন কর্মচারী ক্লাবের ২০২১-২২ কার্যকরী পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে মো. বেলায়েত হোসেন এবং সাধারণ সম্পাদক পদে মো. শরীফ নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

উক্ত নির্বাচনে বিজয়ী অন্যান্য হলেন সহ-সভাপতি হিসেবে মো. আজিজুর রহমান, যুগ্ম-সম্পাদক মো. বরকত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবীর, অর্থ সম্পাদক মো. জিহাদ বিশ্বাস, ক্রীড়া সম্পাদক মো. আব্দুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মো. আব্দুর কারে সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আবু মনছুর এবং নির্বাহী সদস্য হিসেবে মো. আলমগীর, মো. জহিরুল ইসলাম, মো. সালাউদ্দীন আলম, মোহাম্মদ ফজলুল হক ও মো. মহসিন।

উল্লেখ্য, এবারের নির্বাচনে চেয়ার প্রতীক নিয়ে মো. বেলায়েত হোসেন-মো. মেহেদী হাসান শাহ্ এবং দেওয়াল ঘড়ি প্রতীক নিয়ে মো. হারুন-মো. শরীফ পৃথক দুই প্যানেলে প্রতিদ্বন্ধিতা করেন। এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জনাব মোহাম্মদ হারুন এবং মো. আনিসুজ্জামান খান। প্রসঙ্গত, গত ১৫ ফেব্রুয়ারি (সোমবার) উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট