‘করোনাকালের গাথা’ ও ‘নির্বাচিত রচনাসমগ্র’ প্রকাশনা উৎসব

নিজস্ব প্রতিবেদক।

কবি ও কথাসাহিত্যিক ফেরদৌসী মজুমদারের ‘করোনাকালের গাথা’ ও ‘নির্বাচিত রচনাসমগ্র’ প্রকাশনা উৎসব গতকাল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েেেছ ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মোঃ সবুর খান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী সাখাওয়াত হোসেন ও মুক্তিযুদ্ধকালীন গেরিলা কমান্ডার এবং মুক্তিযুদ্ধবিষয়ক গবেষক ও গ্রন্থকার সিরু বাঙালী।

Post MIddle

প্রকাশনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রন্থ রচয়িতা ও সম্পাদক ফেরদৌসী মজুমদার, মাসিক ভিন্নমাত্রা মিডিয়াভিশন এর প্রকাশক ও ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মাসুম বিল্লাহ। অনুষ্ঠান পরিচালনা করেন মোরশেদা নাসির ও মেরিনা সাঈদ।

প্র্রধান অতিথির বক্তব্যে ড. মোঃ সবুর খান বলেন, কোভিড আমাদেরকে একটি চমৎকার সুযোগ করে দিয়েছে আমাদের নিজেদেরকে চেনার। আমার একটা স্বপ্ন ছিল আমি ছাড়া যাতে আমার কোম্পানীগুলো সুষ্ঠু এবং সুন্দরভাবে পরিচালিত হয়।

গত ২০ বছরে আমি যে কাজ করতে পারিনি এ কোভিডে আমি তা করতে সক্ষম হয়েছি। এখন আমি না গেলেও আমার প্রতিষ্ঠানগুলো যথারীতি চলবে। সবাইকে প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে কোভিডের নতুন নতুন ধারনাগুলো এক্সপ্লোর করার আহ্বান জানান তিনি।

পছন্দের আরো পোস্ট