রাবি প্রেস ক্লাবের নতুন কমিটিকে রাবিসাসের শুভেচ্ছা

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। আজ সন্ধ্যায় এক যৌথ বিবৃতিতে নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে নির্বাচন প্রক্রিয়া শেষে আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে জাগো নিউজের প্রতিনিধি সালমান শাকিল ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দি ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের সোহানুর রহমান সুমন।

বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির সকলকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি। অতীতের ন্যায় ভবিষ্যতেও রাবি প্রেস ক্লাব ও রাবিসাসের মধ্যে পারস্পরিক আন্তরিকতা এবং সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা করছি।

২০২১-২২ কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন – সহ-সভাপতি বেলাল হোসাইন বিপ্লব (ডেইলি ইন্ডাস্ট্রি) ও আবু বকর অন্তু (দৈনিক আমাদের অর্থনীতি), যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ সজল (দৈনিক শেয়ার বিজ/ আলোকিত ভোর), কোষাধ্যক্ষ কামরুল হাসান অভি (দৈনিক মানবকণ্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম আর মামুন (টাইমস অব বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌশিক তুহিন (দৈনিক ইনকিলাব/আমাদের রাজশাহী), ক্রীড়া সম্পাদক মেশকাত মিশু (ঢাকা পোস্ট/ দি ডেইলি ক্যাম্পাস), দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (ঢাকা টাইমস)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য দৈনিক নতুন প্রভাতের শোয়াইভ শুভ, রাজশাহী সংবাদের আসিক আদনান, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জোবায়ের জামিল।

পছন্দের আরো পোস্ট