জবি উপাচার্যের করোনা টিকা গ্রহণ

জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন। গতকাল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে সস্ত্রীক টিকা নেন তিনি।

ভ্যাকসিন নিয়ে নিজের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আমি ভ্যাকসিন নেয়ার সময় টেরও পাইনি। ইনজেকশন দেওয়ার সময়ও কোনো সমস্যা হয়নি। আমার কোন পার্শ্ব প্রতিক্রিয়াও হচ্ছেনা। এখন পর্যন্ত আমি ভালো আছি। কোনো ভয় নেই।

Post MIddle

টিকা নেয়ার পর অনুভূতি প্রকাশ করে জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, বাংলাদেশের মানুষের মধ্যে ভ্যাকসিন নিয়ে যে আতঙ্ক ছিল তা অনেকটাই কেটে গেছে। সবাই এখন দলে দলে ভ্যাকসিন নিচ্ছে। ভ্যাকসিনটি সম্পূর্ণ নিরাপদ। আমি মনে করি এই টিকা আমাকে যেমন সুরক্ষিত করবে, তেমনি এই দেশকে করোনা থেকে সুরক্ষিত করবে। এটি নিয়ে যারা গুজব ছড়াতে চায় তাদের কথায় কান না দিয়ে আমি বলবো সবাই ভ্যাকসিন গ্রহণ করুন।

উল্লেখ্য যে, গত ২৭ জানুয়ারি গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পরীক্ষামূলক টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দেশব্যাপী করোনা টিকা দেওয়ার পঞ্চম দিন চলছে। গতকাল বুধবার সর্বশেষ তথ্য অনুযায়ী, সারাদেশে এক লাখ ৫৮ হাজার ৪৫১ জন করোনা টিকা নিয়েছেন।

পছন্দের আরো পোস্ট