পালিত হলো গবিসাসের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী

মোঃ বরাতুজ্জামান স্পন্দন,গবি প্রতিনিধি।

‘সৃজনশীল ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি সমুন্নত রাখা’- প্রতিপাদ্যকে ধারণ করে আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৯ম বর্ষে পদার্পণ উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে গবিসাস কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গবিসাসের সভাপতি মো. রোকনুজ্জামান মনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা: লায়লা পারভীন বানু।

আলোচনা সভায় তিনি বলেন, ‘প্রতিষ্ঠার শুরু থেকেই গবিসাস ভালো কাজ করে আসছে। আশা করবো, বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি সমুন্নত রাখতে তোমরা ইতিবাচক ভূমিকা পালন করবে। যেসব নেতিবাচক বিষয় আছে, সেটা প্রথমেই সংবাদ মাধ্যমে প্রকাশ না করে আমাদের সাথে আলোচনা করলে সমাধানের চেষ্টা করবো।’

অনুষ্ঠানে ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ডা: মোতাহার হোসেন মন্ডল, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী বাবু, রাজনীতি ও প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. রাহমান চৌধুরী, সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. তাহমিনা আক্তার, সিনিয়র জনসংযোগ কর্মকর্তা শারমিন সুলতানা, বক্তৃতা করেন। এছাড়া গবিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, উপদেষ্টা মোহাম্মদ রনি খাঁ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সংগঠন হিসেবে ২০১৩ সালের ১০ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে গবিসাস। প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকে বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক পরিবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে সংগঠনটি।

গবিসাসের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী

পছন্দের আরো পোস্ট