ডিআইইউ-এসিপিবি র‍্যাপিড রেটিং চেস টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক।

গতকাল ৫ ফেব্রুয়ারি ২০২১ অনুষ্ঠিত ডিআইইউ-এসিপিবি র‌্যাপিড রেটিং চেস টুর্নামেন্ট এ চ্যাম্পিয়ন হয়েছে মেহেদী হাসান পরাগ আর রানার আপ হয়েছে মোঃ আবু হানিফ এবং তৃতীয় স্থান অর্জণ করেছে অভিক সরকার।

বাংলাদেশ চেস ফেডারেশন এর সহযোগিতায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স বাংলাদেশ (এসিপিবি) এ চেস টূর্ণামেন্টের আয়োজন করে। এ টূর্ণামেন্টের পৃষ্ঠপোষকতা করে গোল্ডেন স্পোর্টিং ক্লাব। সুইস লীগ পদ্ধতিতে এ খেলা অনুষ্ঠিত হয়। সবার জন্য উন্মুক্ত এই টুর্নামেন্টে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ১৫০ জন খেলোয়ার অংশগ্রহণ করেন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এসিপিবি’র সাধারন সম্পাদক ও গোল্পেন চেস ক্রাবের সভাপতি আমীর আলী রানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল বিশ্ববিদায়লয়ের ইংরেজি বিভাগের সহযোগি অধ্যাপক এবং ডিআইইউ চেস ক্লাবের আহবায়ক ড. বিনয় বর্মন, বাংলাদেশ পুলিশের এএসপি এবং এসিপিবি-র সহসভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, এবং শাহনুর খান স্মৃতি সংসদের সভাপতি শাহরিয়ার খান বর্ণ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ন্যাশনাল চেস কোচ এবং এসিপিবির সভাপতি আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল।

ক্যাপশনঃ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আয়োজিত ডিআইইউ-এসিপিবি র‌্যাপিড রেটিং চেস টুর্নামেন্টে বিজয়ী দাবারুদের সাথে প্রধান অতিথি এসিপিবি’র সাধারন সম্পাদক ও গোল্ডেন চেস ক্লাবের সভাপতি আমীর আলী রানা, ড্যাফোডিল বিশ্ববিদায়লয়ের ইংরেজি বিভাগের সহযোগি অধ্যাপক এবং ডিআইইউ চেস ক্লাবের আহবায়ক ড. বিনয় বর্মন, বাংলাদেশ পুলিশের এএসপি এবং এসিপিবি-র সহসভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, এবং ন্যাশনাল চেস কোচ ও এসিপিবির সভাপতি আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল প্রমুখ।

পছন্দের আরো পোস্ট