বাকৃবি সাংবাদিক সমিতির নয়া কমিটিকে রাবিসাসের শুভেচ্ছা

রাবি প্রতিনিধি।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় এক যৌথ বিবৃতিতে নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।

আজ বৃহস্পতিবার দুপুরে বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে এক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবুল বাশার মিরাজ এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দ্যা ডেইলি সানের প্রতিনিধি জাহিদ হাসান।

Post MIddle

বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বাকৃবিসাস) নতুন কার্যনির্বাহী কমিটির সকলকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সংবাদের পাশাপাশি অনিয়ম-দুর্নীতির চিত্র তুলে ধরতে সত্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে বাকৃবিসাস। অতীতের ন্যায় ভবিষ্যতেও বাকৃবিসাস-রাবিসাসের মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্য পদে নির্বাচিতরা হচ্ছেন, সহ-সভাপতি শাহীন সরদার (দৈনিক যুগান্তর), যুগ্ম-সাধারণ সম্পাদক আশিকুর রহমান (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ রাকিবুল হাসান (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান (খোলা কাগজ), দপ্তর সম্পাদক রাফি উল্লাহ (বার্তাবাজার), প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান (ভার্সিটি ভয়েস), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানিউল করিম জীম (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুসাদ্দিকুল ইসলাম তানভীর (আওয়ার ভয়েস অনলাইন) এবং কার্যনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন (দৈনিক জনকণ্ঠ) এবং নাবিল তাহমিদ (দৈনিক ইত্তেফাক)।

এ ছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মুসফিকুর রহমান সিফাত (দ্যা নিউ এইজ), আবদুল আউয়াল মিয়া (বাংলা ট্রিবিউন) এবং মো. শাহরিয়ার আমিন (দৈনিক আমাদের সময়)।

পছন্দের আরো পোস্ট