নর্দান ইউনিভর্সিটিতে কুইজ কার্নিভাল 

নিজস্ব প্রতিবেদক।

এইচএসসি শিক্ষার্থীদের জন্য নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ আয়োজন করেছে “কুইজ কার্নিভাল ২০২১”।প্রতিযোগীতার বিষয়বস্তু হবে বাংলা, ইংরেজী, আইসিটি এবং সাধারন জ্ঞান।মুলত পাঁচটি ধাপে আয়োজিত হয়েছে এবারের কার্নিভাল। অনলাইন রেজিস্ট্রেশন, প্রাথমিক নির্বাচনী পরীক্ষা, ফাইনাল কুইজ শোডাউন, বিজয়ী ঘোষনা, এবং পুরস্কার প্রদান।

অনলাইন রেজিস্ট্রেশন চালু হয়েছে,রেজিস্ট্রেশন চলবে ৩১ জানুয়ারী ২০২১ পর্যন্ত।প্রাথমিক নির্বাচনী শেষে ফাইনাল শোডাউন আয়োজিত হবে ৪ফেব্রুয়ারি সকাল ১০টায়।ইতোমধ্যে বিভিন্ন কলেজের সাথে অনলাইন লাইভ প্রোগ্রামের মাধ্যমে কুইজ কার্নিভালের ইনফরমেশন সেশন শেষ করেছে নর্দান ইউনিভার্সিটি।

ভিন্নধর্মী এই আয়োজন সম্পর্কে নর্দান কর্তৃপক্ষ জানান, বর্তমানে এইচ এসসি (ফলাফল প্রার্থী, দ্বাদশ ও একাদশ)শিক্ষার্থীরা খুব ভঙ্গুর এবং হতাশাজনক পরিস্থিতির মধ্য দিয়ে সময় পার করছে। তাদের এই হতাশা দূর করতে এবং তাদের ঘরে বন্দী থাকা সময়কে একটু আনন্দদায়ক করতে আমাদের এই আয়োজন।শিক্ষার্থীরা খুব আনন্দ ও উৎসাহের সাথে এই উদ্যোগকে ইতোমধ্যে গ্রহণ করেছে।

কুইজ কার্নিভালে বিজয়ীদের জন্য থাকবে ডিজিটাল শিক্ষার জন্য প্রয়োজনীয় বিভিন্ন ডিভাইস ও সেরা ৩০ জনের জন্য থাকছে ই-সার্টিফিকেট।রেজিস্ট্রেশন লিঙ্কঃhttps://cutt.ly/NjMvSxd

বিস্তারিত জানতে কল করুনঃ০১৭৯৯-৯৯৩৩৫৩।

পছন্দের আরো পোস্ট