আরইউজের নতুন কমিটিকে রাবিসাসের অভিনন্দন

রাবি প্রতিনিধি।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠের রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের তানজিমুল হক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। রবিবার (২৪ জানুয়ারি) সকালে এক যৌথ বিবৃতিতে নতুন কমিটির সকলকে অভিনন্দন জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।

গত ২৬ ডিসেম্বর রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে দৈনিক জনকণ্ঠের মামুন-অর-রশীদ ও কালের কণ্ঠের রফিকুল ইসলাম সমান ভোট পান। ফলে শুধুমাত্র সভাপতি পদে আজ শনিবার পুনরায় ভোট গ্রহণ হয়। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কালের কণ্ঠের রফিকুল ইসলাম।

বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নতুন কার্যনির্বাহী কমিটির সকলকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি। রাজশাহীর সাংবাদিকদের অধিকার রক্ষায় আরইউজে’র নতুন নেতৃবৃন্দ অগ্রণী ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও আরইউজে-রাবিসাসের মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে এই প্রত্যাশা।

কমিটির অন্য পদে নির্বাচিতরা হচ্ছেন, সহ-সভাপতি সোনালী সংবাদের তৈয়বুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক সোনালী সংবাদের মিজানুর রহমান টুকু, কোষাধ্যক্ষ সানশাইনের সরকার দুলাল মাহবুব, সদস্য ইত্তেফাকের আনিসুজ্জামান ও সমকালের শরিফুল ইসলাম তোতা।

পছন্দের আরো পোস্ট