জবি শিক্ষার্থীর গোল্ড মেডেল অর্জন

জবি প্রতিনিধি।

আন্ত:বিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস প্রতিযোগিতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইংরেজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের (১৫ ব্যাচ) শিক্ষার্থী মোঃ হোসেন মুরাদের গোল্ড মেডেল অর্জন।

আন্ত:বিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস প্রতিযোগিতা (২০১৯-২০)-এ লংজ্যাম্পে এবং ট্রিপল জ্যাম্পে মোঃ হোসেন মুরাদ গোল্ড মেডেল অর্জন করেন। এ উপলক্ষে মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং ট্রেজারার ও কেন্দ্রীয় ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এর সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন। এসময় ক্রীড়া উপ-কমিটির আহবায়ক অধ্যাপক ড. মোঃ নূরে আলম আব্দুল্লাহ ও মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. নূর মোহাম্মাদ ও শরীর চর্চা শিক্ষাকেন্দ্রর সহকারী পরিচালক গৌতম কুমার দাস উপস্থিত ছিলেন।

অনুভূতি প্রকাশ করে ইংরেজি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মোঃ হোসেন মুরাদ বলেন, আল্লাহর রহমত এ বছরের শুরুতে এমন একটা সংবর্ধনা সত্যিই এইটা অনেক বড় একটা পাওয়া। আমি সকলের কাছে দোয়াপ্রার্থী।

উল্লেখ্য যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান মুরাদের এ অসাধারণ কৃতীত্বের সম্মান স্বরূপ ব্লেজার প্রদান করেন।

পছন্দের আরো পোস্ট