অনার্স চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষার হল পরিদর্শন করেছেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান। আজ সোমবার (১৮জানুয়ারি) গাজীপুরে টুঙ্গী সরকারি কলেজ কেন্দ্রে পরীক্ষা পরিদর্শনে যান তিনি। এ সময় এই কেন্দ্রের বিভিন্ন হল ঘুরে দেখেন উপ-উপাচার্য।

পরিদর্শন শেষে প্রফেসর ড. মো. মশিউর রহমান বলেন, ‘বর্তমানে বিশেষ পরিস্থিতির মধ্যে আমাদের পরীক্ষা নিতে হয়েছে। সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীরা পরীক্ষার হলে এসেছেন। অত্যন্ত সুশৃঙ্খলভাবে এই পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।’ হলের পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে উপ-উপাচার্য বলেন, স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা যেন শেষ পর্যন্ত সুন্দর, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হতে পারে এই জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

গতকাল (১৭ জানুয়ারি) থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে শুরু হয়েছে ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষা। সারাদেশে ২৪০টি কেন্দ্রে এই পরীক্ষা চলছে। আজ ছিল দ্বিতীয় দিন। বিএসএস গ্রুপের আজ চারটি বিষয়ে রাষ্ট্রবিজ্ঞান, সমাজবিজ্ঞান, সমাজকল্যাণ ও অর্থনীতি বিভাগের পরীক্ষা ছিল। এ পরীক্ষায় মোট ৫৪ হাজার ৮১০জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

পছন্দের আরো পোস্ট