হিউম্যান ব্রীজ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক।

“সেবাই ধর্ম সেবাই কর্ম” এই স্লোগানকে সামনে রেখে সমাজের আর্ত-সামাজিক, অবহেলিত দরিদ্র মানুষের উন্নয়ন ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে হিউম্যান ব্রীজ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ।

নতুন বছরের শুরুতেই শুভেচ্ছা জানিয়ে রাজধানী ঢাকার পুরানা পল্টন লেন সংলগ্ন হিউম্যান ব্রীজ ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত হয় এই অনুষ্ঠান। হিউম্যান ব্রীজ ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিতিদের সর্বসম্মতি সিদ্ধান্তে ফাউন্ডেশন এর মূল উদ্যোক্তা মো. শহীদুল হককে আহবায়ক ও মো. আফতাব উদ্দিনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি প্রনয়ণ করা হয়।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাসানীর প্রজন্ম পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি এসএম আলমগীর হোসেন, রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মো. মতিউর রহমান, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এর প্রফেসর মো. জাহিদুল আলম নজরুল ইসলাম, মো. শাহে তালুকদার আলা প্রমুখ।

এছাড়াও আরও বক্তব্য রাখেন সাংবাদিক ও ভাসানী প্রজন্ম পরিষদের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক সহ সমাজের জ্ঞানীগুণী ব্যক্তিবর্গ।

উক্ত আয়োজিত অনুষ্ঠানে হিউম্যান ব্রিজ ফাউন্ডেশন এর আহবায়ক মো. শহীদুল হক তার বক্তব্যে বলেন, সকলের ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমেই বৃহৎ কিছু করা সম্ভব। সমাজের অবহেলিত মানুষদের জন্য সমাজের প্রতিষ্ঠিত ও স্বাবলম্বী ব্যক্তিদের দায়বদ্ধতা রয়েছে, আর সেই দায়বদ্ধতা থেকেই সমাজের মানুষের পাশে কাজ করবে হিউম্যান ব্রিজ ফাউন্ডেশন।

পছন্দের আরো পোস্ট