৪০দিন ফজরের নামাজ জামায়াতে পড়ায় ১০ মুসুল্লিকে সম্মাননা

আব্দুর রহমান,সাতক্ষীরা ।

টানা ৪০দিন ফজরের নামাজ জামায়াতে পড়ায় ১০ জন মুসুল্লিকে সম্মাননা দেওয়া হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় খুলনা রোড মোড়স্থ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার কার্যালয়ে মধুমল্লারডাঙ্গী জামে মসজিদ ও উন্নয়ন কমিটির যৌথ উদ্যোগে এ সম্মাননা প্রদান করা হয়। মধুমল্লারডাঙ্গী উন্নয়ন কমিটির সভাপতি মো. নুরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্উদ্দিন।

এসময় তিনি বলেন, ‘মসজিদের এসে ফজরের নামাজ পড়ায় যে সম্মাননা প্রদান করা হয়েছে এটি একটি মহৎ উদ্যোগ। এটি যদি নিয়মিতভাবে প্রদান করা হয় তাহলে যুব সমাজের মধ্যে নামাজ পড়ার অভ্যাস গড়ে উঠবে।

তিনি আরো বলেন, খুলনা রোড় মোড় এলাকায় মাদক বিক্রয়, মাদক সেবনকারী, ইভটিজার, ছিনতাই, চুরিসহ বেশকিছু অভিযোগের কথা উঠেছে। এসব অপরাধের সঙ্গে জড়িতদের তথ্য দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি এবং তথ্য প্রদানের জন্য ০১৩২০-১৪২১৪৪ মোবাইল নাম্বারটি উপস্থিত সকলকে প্রদান করেন।’

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন মধুমল্লারডাঙ্গী জামে মসজিদের সভাপতি মো. আব্দুস সালাম, সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ, সাতক্ষীরা পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর, শহীদ আলী আহম্মদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলোক কুমার তরফদার, মধুমল্লারডাঙ্গী উন্নয়ন কমিটির উপদেষ্টা মো. আবু তালেব প্রমুখ।

অনুষ্ঠানে টানা ৪০দিন ফজরের নামাজ মসজিদে এসে পড়ায় ১০ জন মুসুল্লিকে একটি করে জায়নামাজ সম্মাননা হিসেবে প্রদান করা হয়। এর মধ্যে প্রথম স্থান অর্জন করেছে মো. মেহেদী হাসান ও কাশেম আলী, দ্বিতীয় স্থান অর্জন করেছে আব্দুল খালেক ও আব্দুল বারী, তৃতীয় স্থান অর্জন করেছে মহিউদ্দিন মিলন। এসময় উপস্থিত ছিলেন মধুমল্লারডাঙ্গী উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আনছারুজ্জামান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. কামরুজ্জামান বাবু, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. বেলায়েত হোসেন, অধ্যক্ষ আনোয়ারুল হক, অবসরপ্রাপ্ত হিসাবরক্ষক কর্মকতা মো. আব্দুস সামাদ, সহকারী সেটেলমেন্ট অফিসার মো. আব্দুস সেলিম, মধুমল্লারডাঙ্গী জামে মসজিদের কোষাধ্যক্ষ প্রভাষক নজরুল ইসলাম, পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবিদুল হক মুন্না, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ পৌর শাখার সহ সভাপতি হাজী মহসিন মোল্লা, সাধারণ সম্পাদক মো. কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মাসুদ আলী, পৌর ৯নং ওয়ার্ড শাখার সভাপতি গোলাম মোস্তফা, সহ সভাপতি কাজী সাঈদ, সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম, সাংগঠনিক সম্পাদক মো. তৈয়েবুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক জহরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. আলম, সহ যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক মুজিবুর রহমানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

পছন্দের আরো পোস্ট