গবিসাসের নতুন কমিটিকে রাবিসাসের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক।

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) নব-গঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে রাবিসাসের সভাপতি মঈন উদ্দীন ও সাধারণ সম্পাদক শাহীন আলম এক যৌথ বিবৃতিতে নতুন কমিটিকে অভিনন্দন জানান।

বিবৃতিতে তারা গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) নতুন কমিটির সাফল্য কামনা করেন। একইসঙ্গে অতীতের ন্যায় রাবিসাস এবং গবিসাসের মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত, সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে একুশে টেলিভিশনের প্রতিনিধি রোকনুজ্জামান মনিকে সভাপতি ও জাগো নিউজের প্রতিনিধি অনিক আহমেদকে সাধারণ সম্পাদক গবিসাসের ১৩ সদস্য বিশিষ্ট ৮ম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি রকিবুল ইসলাম অয়ন, যুগ্ম সম্পাদক রাকিবুল হাসান, সাংগঠনিক সম্পাদক তানভীর আহম্মেদ, অর্থ সম্পাদক আশিকুর রহমান, দপ্তর সম্পাদক ধীরা ঢালী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম লিংকন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সজল সিংহ, প্রধান চিত্রগ্রাহক এস এম নাহিদুজ্জাহান টুটুল, কার্যনিবাহী সদস্য সুপর্ণা রহমান টুচি, বরাতুজ্জামান স্পন্দন ও আব্দুল্লাহ আল মামুন। নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সভাপতি মোহাম্মদ রনি খাঁ।

পছন্দের আরো পোস্ট