শাবিপ্রবি প্রেস ক্লাবের নতুন কমিটিকে রাবিসাসের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)।

বুধবার (২৩ ডিসেম্বর) বিকেলে রাবিসাসের সভাপতি মঈন উদ্দীন ও সাধারণ সম্পাদক শাহীন আলম এক যৌথ বিবৃতিতে শাবিপ্রবি প্রেস ক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানান।

বিবৃতিতে তারা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নতুন কমিটির সাফল্য কামনা করেন। একইসঙ্গে অতীতের ন্যায় রাবিসাস এবং শাবিপ্রবি প্রেস ক্লাবের মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত, বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে ২০২০-২১ সেশনের ১৭তম কার্যনির্বাহী পরিষদের নতুন সভাপতি হিসেবে জুবায়ের মাহমুদ (বাংলাদেশ প্রতিদিন) ও সাধারণ সম্পাদক মাসুদ আল রাজী (ডেইলি অবজারভার) নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. লুৎফুল এলাহী কাওছার এ ফলাফল ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রাজীব হোসেন (দৈনিক সমকাল), যুগ্ম সম্পাদক জিএম ইমরান হোসেন (দৈনিক ইত্তেফাক), অর্থ সম্পাদক নাজমুল হুদা (বাংলাট্রিবিউন) ও দপ্তর সম্পাদক আবদুল্লা আল মাসুদ (দেশ রূপান্তর) কার্যকরী সদস্য নুরুল ইসলাম রুদ্র (দৈনিক কালের কণ্ঠ), হাসান নাঈম (বাংলানিউজ ২৪.কম) ও রাশেদুল হাসান (ডেইলী ক্যাম্পাস) নির্বাচিত হয়েছেন।

পছন্দের আরো পোস্ট