চুয়েট স্টাফ অ্যাসোসিয়েশনে জামাল-বিশ্বজিৎ জয়ী

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর স্টাফ অ্যাসোসিয়েশনের ২০২১-২০২১ কার্যকরী বছরের নির্বাচনে জামাল-বিশ্বজিৎ পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে। গতকাল ০৮ ডিসেম্বর (মঙ্গলবার), ২০২০ খ্রি. অনুষ্ঠিত নির্বাচনে রাত ১১.০০ ঘটিকায় প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহামম্মদ কামরুল হাছান আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে মো. জামাল উদ্দীন আনারস প্রতীক নিয়ে ২৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী সুকোমল বিকাশ শীল ছাতা প্রতীক নিয়ে পেয়েছেন ১৩৬ ভোট। সাধারণ সম্পাদক পদে বিশ্বজিৎ ভট্টাচার্য্য আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২৩৩ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী মোহাম্মদ হাবিবুল ইসলাম মিলু ছাতা প্রতীক নিয়ে পেয়েছেন ১৫৩ ভোট। মঙ্গলবার বেলা ১২.০০ ঘটিকা থেকে বিকাল ৩.০০ ঘটিকা পর্যন্ত বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক একটানা ভোটগ্রহণ চলে। এতে প্রায় ৪০০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

২০২১-২২ কার্যকরী বছরের স্টাফ অ্যাসোসিয়েশনের নির্বাচনে মো. জামাল উদ্দীন-বিশ্বজিৎ ভট্টাচার্য্য প্যানেলের বিজয়ী অন্যান্য প্রার্থীরা হলেন- সিনিয়র সহ-সভাপতি পদে মো. আজিজুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ শাহ আলম মিয়া, সিনিয়র যুগ্ম-সম্পাদক আল ফাহাদ খান, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল হান্নান খান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবীর, অর্থ সম্পাদক মোহাম্মদ ছাবের, দপ্তর সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিয়তোষ চক্রবর্ত্তী, ধর্ম সম্পাদক মোহাম্মদ রাসেল, সমাজকল্যাণ সম্পাদক মো. ফারুক, ক্রীড়া সম্পাদক মো. আরিফ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মো. ইসমাইল, মহিলা বিষয়ক সম্পাদিকা কুলসুমা বেগম এবং নির্বাহী সদস্য পদে মো. সফিকুর রহমান, মো. রাশেদুল ইসলাম, মো. জিহাদ বিশ্বাস, মো. সফিকুল ইসলাম ও মো. হাসান। প্রসঙ্গত, এবার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মো. জামাল উদ্দীন-বিশ্বজিৎ ভট্টাচার্য্য আনারস প্রতীক নিয়ে এবং সুকোমল বিকাশ শীল-মোহাম্মদ হাবিবুল ইসলাম মিলু ছাতা প্রতীক নিয়ে পৃথক দুই প্যানেলে নিবার্চনে প্রতিদ্বন্ধিতা করেছেন।

নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন শেখ রাসেল হলের প্রভোস্ট ও মানবিক বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে ছাত্রকল্যাণ দপ্তরের উপ-পরিচালক ও মেকাট্রনিক্স অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জনাব হুমায়ূন কবির, সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মোহাম্মদ ফজলুর রহমান এবং প্রকৌশল দপ্তরের সিনিয়র টেকনিশিয়ান ও কর্মচারী ক্লাবের সাবেক সভাপতি জনাব মো. বেলায়েত হোসেন দায়িত্ব পালন করেন।

পছন্দের আরো পোস্ট