খুবিতে স্বেচ্ছায় রক্তদান সংগঠন বাঁধনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

খুবি প্রতিনিধি।

আজ ৩ ডিসেম্বর ২০২০ খ্রি. তারিখ বেলা সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পুরাতন খেলার মাঠে খুলনা বিশ্ববিদ্যালয় স্বেচ্ছায় রক্তদান সংগঠন বাঁধনের উদ্যোগে সমাজের অস্বচ্ছল মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। তিনি মুমূর্ষ রোগীদের জীবন রক্ষায় বাঁধনের স্বেচ্ছায় রক্তদান কার্যক্রমকে মহতি উদ্যোগ হিসেবে আখ্যায়িত করে তাদের নিবেদিতপ্রাণ ভূমিকার প্রশংসা করেন।

Post MIddle

একইসাথে তিনি তাদের সংগঠনের মানবিক দিকেরও প্রশংসা করে বলেন শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ তাদের আরও একটি উল্লেখ্যযোগ্য কাজ। তিনি শিক্ষা গ্রহণের পাশাপাশি শিক্ষার্থীদেরকে মানবিক চেতনার বিকাশের উপর জোর দেন এবং ভবিষ্যতে পেশাগত জীবনে এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা প্রফেসর ড. আশীষ কুমার দাস এবং সহকারী ছাত্র বিষয়ক পরিচালক মোহাম্মদ রাকিবুল হাসান সিদ্দিকী। সংগঠনের সভাপতি নিলয় কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠাটি সঞ্চালনা করেন বাঁধনের সদস্য মোঃ মাকসুদুল ইসলাম। পরে প্রধান অতিথি শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। এ সময় সহকারী ছাত্র বিষয়ক পরিচালক প্রশান্ত কুমার বিশ্বাসসহ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট