ফেলোশিপ পেলেন খুবির দুই শিক্ষক

খুবি প্রতিনিধি।

সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়াধীন বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্টের আওতায় ২০২০-২০২১ অর্থ বছরে পিএইচডি প্রোগ্রামের জন্য খুলনা বিশ্ববিদ্যালয়ের দুইজন শিক্ষক নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতদের মধ্যে খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক ছোঁয়া মন্ডল যুক্তরাজ্যের লিডস ইউনিভার্সিটিতে এবং একই ডিসিপ্লিনের সকহারী অধ্যাপক মোঃ মারুফ বিল্লাহ অস্ট্রেলিয়ার নিউ ক্যাসেল ইউনিভার্সিটিতে পিএইচডি প্রোগ্রাম সম্পন্ন করার জন্য এই ফেলোশিপ লাভ করেছেন।

Post MIddle

উল্লেখ্য, গত বছরও একই ডিসিপ্লিন থেকে দুইজন শিক্ষক এই ফেলোশিপ লাভ করেন। মর্যাদাপূর্ণ বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ লাভ করায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান, উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ উক্ত দু’জন শিক্ষককে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের জীব বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রায়হান আলী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস এবং এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম ও তাদেরকে অভিনন্দন জানিয়েছেন।

পছন্দের আরো পোস্ট