সাদার্ন ইউনিভার্সিটিতে মুজিবর্ষের প্রীতি ফুটবল ম্যাচ

মুজিববর্ষের বছরব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সাদার্ন স্পোর্টস সেন্টারের উদ্যোগে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার বিকেলে স্থায়ী ক্যাম্পাসের মাঠে অনুষ্ঠিত খেলায় মেহেদীবাগ ক্যাম্পাস ২-১ গোলে স্থায়ী ক্যাম্পাসকে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। খেলায় শিক্ষক ও কর্মকর্তাসহ কর্মচারীরা অংশগ্রহণ করেন। করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে ম্যাচের আয়োজন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার ড. মোজাম্মেল হক।

খেলায় তৌহিদের গোলে প্রথমে এগিয়ে যায় স্থায়ী ক্যাম্পাস। পরে শহিদের গোলে সমতায় ফিরে মেহেদীবাগ ক্যাম্পাস। নির্ধারিত সময়ে ১-১ গোলে খেলা শেষ হয়। ম্যাচ রেফারির সিদ্ধান্তে আরও ১০ মিনিট অতিরিক্ত সময় যোগ করা হয়। অতিরিক্ত সময়ে আরও একটি গোল করে দলকে বিজয় এনে দেন মেহেদীবাগ ক্যাম্পাসের শহিদুল। ম্যাচে দুই গোলসহ অসাধারণ ক্রীড়া নৈপূণ্যের জন্য সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন তথ্য ও প্রযুক্তি অফিসের মো. শহিদুল ইসলাম।

সাদার্ন ইউনিভার্সিটির স্পোর্টস সেন্টারের ইনচার্জ সাইফুল্লাহ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত ফুটবল ম্যাচে রেফারি হিসেবে খেলা পরিচালনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক মোহাম্মদ হাসান।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর সরওয়ার জাহান বলেন, পড়াশুনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমকে সব সময় প্রধান্য দিয়ে থাকে সাদার্ন ইউনিভার্সিটি। খেলাধুলা শারীরিক ও মানসিক উন্নয়নের পাশাপাশি সহকর্মীদের সাথে পারস্পরিক যোগাযোগে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আশা করি সকলে ঐক্যবদ্ধভাবে প্রাণবন্ত হয়ে সাদার্নকে এগিয়ে নেবেন। করোনা ভাইরাসের মহামারি পরিস্থিতিতে সাদার্নের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

পছন্দের আরো পোস্ট