হাবিপ্রবিসাসের নতুন কমিটিকে রাবিসাসের শুভেচ্ছা

রাবি প্রতিনিধি।

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস) নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)।

মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে রাবিসাসের সভাপতি মঈন উদ্দীন ও সাধারণ সম্পাদক শাহীন আলম এক যৌথ বিবৃতিতে হাবিপ্রবিসাসের নতুন কমিটিকে অভিনন্দন জানান।

বিবৃতিতে তারা হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটির সাফল্য কামনা করেন। একইসঙ্গে অতীতের ন্যায় রাবিসাস এবং হাবিপ্রবিসাস মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৭নভেম্বর) দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মিরাজুল আল মিসকাতকে সভাপতি ও দৈনিক আনন্দবাজার পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আজিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে হাবিপ্রবি সাংবাদিক সমিতির ১১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবীর আল রাশীক (বিজনেস বাংলাদেশ), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মুবাশ্বির (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক সোয়াদুজ্জামান সোয়াদ (দেশ রুপান্তর), দপ্তর সম্পাদক যোবায়ের ইবনে আলী (দৈনিক আমার সংবাদ), অর্থ সম্পাদক আহনাফ শাহরিয়ার সোহাগ (দৈনিক সমাচার), প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমেদ (জুম বাংলা), কার্যনির্বাহী সদস্য আবু সাহেব (ক্যাম্পাস লাইভ ২৪), হাবিবুর রহমান (আলোকিত সময়) ও মাসুদ রানা (দ্য ক্যাম্পাস ২৪) দায়িত্ব পেয়েছেন। এছাড়াও দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাদিকুর রহমান উজ্জলকে সম্মানিত সদস্য পদ দেওয়া হয়।

পছন্দের আরো পোস্ট