চুয়েট কর্মচারী ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কর্মচারী ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান এবং ক্লাবের সমাপনী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৬ নভেম্বর (সোমবার), ২০২০ খ্রি. বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে উক্ত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

কর্মচারী ক্লাবের সভাপতি মোহাম্মদ ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, চুয়েট স্টাফ ওয়েলফেয়ারের সভাপতি অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ এবং চুয়েট স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি জনাব মো. জামাল উদ্দিন।

Post MIddle

কর্মচারী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব আব্দুল আল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কর্মচারী ক্লাবের সাধারণ সম্পাদক জনাব মো. আজিজুর রহমান এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আহবায়ক জনাব মো. আবদুর রহমান। এতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে কর্মচারী ক্লাবের পক্ষ থেকে স্টাফ ওয়েলফেয়ারের সভাপতি অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ, উপ-প্রধান শারীরিক শিক্ষা কর্মকর্তা জনাব মোহাম্মদ জসিম উদ্দিন, সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মোহাম্মদ ফজলুর রহমান, চীফ টেকনিক্যাল অফিসার জনাব মোহাম্মদ হারুন এবং সহকারী পরিচালক (নিরাপত্তা) জনাব মো. আনিসুজ্জামান খানকে সম্মাননা প্রদান করা হয়।

পছন্দের আরো পোস্ট