ক্যাপ’র ৫ম বর্ষপূর্তি উদযাপন

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) প্রতিষ্ঠিত স্তন ক্যান্সার সচেতনতামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘ক্যান্সার অ্যাওয়ারনেস প্রোগ্রাম’ (ক্যাপ) এর ৫ম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। ৫ম বর্ষপূর্তি উপলক্ষে সচেতনতামূলক ক্যাম্পেইন সহ দিনব্যাপি নানা কর্মসূচী পালন করে ক্যাপ কুষ্টিয়া জোন। Be Aware, Make Awareness স্লোগানকে সামনে রেখে সংগঠটির কুষ্টিয়া জোন সভাপতি রিয়াদুস সালেহীনের নেতৃত্বে এর আয়োজন করা হয়।

দিনব্যাপি কর্মসূচীর অংশ হিসেবে কুষ্টিয়া শহরে পথচারীদের মাঝে ১০০০ মাস্ক ও ক্যান্সার সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়। পরে কুষ্টিয়ার ‘উদয় মা ও শিশু পুনর্বাসন কেন্দ্র’ নামক বৃদ্ধাশ্রমে স্তন ও জরায়ু ক্যান্সার সচেতনতামূলক ক্যাম্পেইন করে সংগঠনটির স্বেচ্ছাসেবীরা। শাহিনা সুলতানা সিনজুর সঞ্চালনায় এ ক্যাম্পেইনে বক্তব্য রাখেন কুষ্টিয়া জোন সেক্রেটারি তাজমিন সুলতানা মিমি ও অফিস সহকারী জেরিন তাসনিম ভাবনা।

এসময় ইবির আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক জসিম উদ্দিন, ক্যাপের কো-ফাউন্ডার মুসা করিম রিপন, ক্যাপের সেন্ট্রার ট্রেজারার আবদুল্লাহ আল মাহাদী, কুষ্টিয়া জোনের সাবেক সভাপতি সালমান শাহাদাত ও সংগঠনটির অন্যান্য স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট