ইবি সাংবাদিক সমিতির সভাপতি জীবন সম্পাদক রানা

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২০ সম্পন্ন হয়েছে। এতে ডেইলি নিউ এজ’র বিশ^বিদ্যালয় প্রতিনিধি হুমায়ুন কবির জীবন সভাপতি ও দৈনিক খোলা কাগজ’র প্রতিনিধি ইরফান মাহমুদ রানা সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। শনিবার (৭ নভেম্বর) সকাল ১১টা থেকে ১১টা ৪০ মিনিটি পর্যন্ত বিশ^বিদ্যালয় প্রেস কর্ণারে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. সাইদুর রহমান। এছাড়াও নির্বাচন কমিশনার হিসেবে তথ্য প্রকাশনা ও জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) আতাউল হক এবং ইবিসাস’র সাবেক সভাপতি সুজা উদ্দিন উপস্থিত ছিলেন। নির্বাচনী পর্যবেক্ষক ছিলেন প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ।

Post MIddle

নির্বাচন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম। এসময় উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হুমায়ুন কবির শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক অনি আতিকুর রহমান, দপ্তর সম্পাদক শাহাব উদ্দীন অসীম, অর্থ সম্পাদক ইমানুল সোহান, প্রচার সম্পাদক শাহেদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য তাজমুল হক জায়িম ও বিপ্লব খন্দকার।

পছন্দের আরো পোস্ট