ছাত্রলীগ সভাপতির জন্মদিনে নানা কর্মসূচি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়ের জন্মদিন উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নানা কর্মসূচি পালন করেছে।শুক্রবার (৩০ অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মহিউদ্দীন অনি এর নেতৃত্বে জুম্মার নামাজের পর

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে জন্মদিনের কেক কেটে দুপুর ২ টায় দারুল উলুম মহিউস্ সুন্নাহ কুরআন হাফিজিয়া মাদ্রাসায় এতিম বাচ্চাদের নিয়ে দোয়া এবং দুপুরে খাবার আয়োজন করা হয়।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের নেতা মহিউদ্দীন অনি বলেন,নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারির মধ্যেও দেশ ও মানুষের জন্য দিনরাত নিরলসভাবে কাজ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই।জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।

উল্লেখ্য যে,বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়ের বরিশালের বাবুগঞ্জ উপজেলার আগরপুর ইউনিয়নে জন্মগ্রহণ করেন।জয় মুক্তিযোদ্ধা আবদুল আলী খানের ছেলে।বরিশাল জিলা স্কুলে পড়াশোনার সময়কাল থেকেই তিনি ছাত্র রাজনীতিতে সম্পৃক্ত।

বরিশাল থেকে এসএসসি পাস করে ঢাকা কমার্স কলেজে এবং সেখান থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ভর্তি হন জয়।ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকেই রাজনীতিতে পুরোদমে সম্পৃক্ত হয়ে পড়েন তিনি।

বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক পরে সাধারণ সম্পাদক,এরপর কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক,সিনিয়র সহ সভাপতি,ভারপ্রাপ্ত সভাপতি এবং পরে সভাপতি পদে দায়িত্ব পান।

পছন্দের আরো পোস্ট