কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনে বৃত্তি বিতরণ

মেহেদী হাসান লিপন।

বাংলাদেশ কিন্ডাগার্টেন এ্যাসোসিয়েশন বাগেরহাট জেলা আঞ্চলিক শাখা মোরেলগঞ্জের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানের বৃত্তি প্রাপ্তদের সনদপত্র ও বৃত্তির টাকা বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে শুক্রবার দি লাইসিয়াম একাডেমীতে বিতরণী সভার আয়োজন করা হয়েছে। অধ্যাপক মোঃ জাকির হোসেন রিয়াজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি লাইসিয়াম একাডেমীর অধ্যক্ষ আলহাজ্ব মো: শাহাবুদ্দিন তালুকদার।

সভায় বক্তব্য রাখেন এ্যাসোসিয়েশনের সহ সভাপতি একুশে কিন্ডারগার্টেন এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সুন্দরবন কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মোঃ আঃ ওহাব, এ্যাসোসিয়েশনের যুগ্ম-সম্পাদক মিয়া ফুয়াদ ইন্টারন্যাশনালের অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ সালমা আক্তার, দপ্তর সম্পাদক দেব কুমার হাওলাদার, দি লাইসিয়াম একাডেমীর শিক্ষক রফিকুল ইসলাম, জাকির হোসেনও সাথী আক্তার প্রমুখ।

সভায় ১৯টি কিন্ডারগার্টেন এর প্রতিষ্ঠান প্রধানদের কাছে স্বাস্থ্যবিধি মেনে ১৩২ জন ছাত্র-ছাত্রীর বৃত্তির টাকা ও সার্টিফিকেট বিতরন করা হয়।

সভায় আরএম চাইল্ড এন্ড ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা লায়ন একেএম মহিউদ্দিন এর মৃত্যুতে তার জীবন কর্মের উপর আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট