খুবির নয়া উপ-উপাচার্যের সাথে ডিনবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

খুবি প্রতিনিধি।

আজ (১৫ অক্টোবর ২০২০) বৃহস্পতিবার খুলনা বিশ্ববিদ্যালয়ের শহিদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনে নবনিযুক্ত উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা’র সাথে বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দ সৌজন্য সাক্ষাত করেন।

Post MIddle

সাক্ষাতকালে ডিনবৃন্দ তাঁর হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে কর্মকালের সাফল্য কামনা করেন। নব-নিযুক্ত উপ-উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম এগিয়ে নেওয়ার ক্ষেত্রে ডিনবৃন্দের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি তাঁর কার্যকালে ডিনবৃন্দের সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. উত্তম কুমার মজুমদার, জীববিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রায়হান আলী, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন প্রফেসর এস এম জাহিদুর রহমান, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর মোছাঃ তাছলিমা খাতুন, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. এ আর এম মোস্তাফিজার রহমান, আইন স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত, চারুকলা স্কুলের ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়াও গতকাল বিভিন্ন ডিসিপ্লিন, বিভাগ ও সংগঠন থেকে নবনিযুক্ত উপ-উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

পছন্দের আরো পোস্ট