খুবিতে আইইআর ভবন নির্মাণ কাজের সূচনা

খুবি প্রতিনিধি।

আজ (৯ অক্টোবর ২০২০)  বুধবার বেলা সাড়ে ১১ টায় খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের দক্ষিণ-পশ্চিম অংশে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের সন্নিকটে রবীন্দ্রনাথ ঠাকুর ইনস্টিটিউট অব এডুকেশন এন্ড রিসার্চ (আইইআর) ভবন নির্মাণ কাজের সূচনা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান আনুষ্ঠানিকভাবে ফলক স্থাপনের মাধ্যমে এই নির্মাণ কাজের সূচনা করেন। পরে এ উপলক্ষে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) খান গোলাম কুদ্দুস, ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. ইফতেখার শামস, ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর শরীফ হাসান লিমন, প্রফেসর ড. মোঃ নাজমুল আহসান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. উত্তম কুমার মজুমদার, প্রধান প্রকৌশলী মোঃ সিরাজুম মুনির, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান, ঠিকাদারি প্রতিষ্ঠানের পক্ষে মোঃ আবুল কালাম আজাদ এবং শাহআলমসহ বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ মাও. মুফতি আব্দুল কুদ্দুস। ১৩ কোটি ৮৬ লাখ টাকা ব্যয় সাপেক্ষে ৭ তলা বিশিষ্ট আইইআর ভবনটির মোট আয়তন হবে ২৯২১ বর্গমিটার। ভবনটির নির্মাণ কাজ আগামী ২০২২ সালের ফেব্রুয়ারি মাসের মধ্যে শেষ হবে বলে আশা করা হচ্ছে।

পছন্দের আরো পোস্ট