ইবিতে সাদা দলের আহবায়ক কমিটি গঠিত

টি এইচ জায়িম,ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ডানপন্থী ও বাঙালী জাতীয়তাবাদে বিশ্বাসী শিক্ষকদের সংগঠন সাদা দলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। এতে লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. এ কে এক মতিনুর রহমানকে আহবায়ক ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. এ এস এম শরফরাজ নেওয়াজকে সদস্য সচিব করা হয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম-আহবায়ক ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. আব্দুস সামাদ, লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম, আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক আবুল হুসাইন মো নুরুল ইসলাম, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. হাফিজুর রহমান এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক এম. এম. শরিফুল বারী।

উপদেষ্টা হিসেবে রয়েছেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড.ফারুকুজ্জামান খান, লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান, একই বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জুলফিকার হোসেন, আল- হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুজাহিদুর রহমান, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. কাজী মোস্তফা আরীফ এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. মনজুর রহমান। সদস্য হিসেবে আছেন অধ্যাপক ড. বেগম রোকসানা মিলি, অধ্যাপক ড. মুন্সি মর্তুজা আলী, অধ্যাপক ড. এ. এস. এম. আয়নুল হক আকন্দ, অধ্যাপক ড. হাফিজুর রহমান, অধ্যাপক ড. মামুন আল রশীদ ও অধ্যাপক ড. মিনহাজ উল হক।

এবিষয়ে সংগঠনটির আহবায়ক ড. মতিনুর রহমান বলেন, ‘অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. আবুল কালাম আজাদ স্যারের মাধ্যমে সাদা দলের কার্যক্রম শুরু হয়েছিল। তবে তার মৃত্যুর পর এর কার্যক্রম বন্ধ হয়ে গিয়েছিল। আমরা নতুন করে আবার এর কার্যক্রম শুরু করলাম। কারো সাথে বৈরিতা নয় সবার সাথে বন্ধুত্বের মাধ্যমে আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাব।’

পছন্দের আরো পোস্ট