নতুনত্বের পিছে ছুটতে চান ইমু আক্তার

স্বর্ণক শাহী

বাবা: এম এ মান্নান। মা: বিবি কুলসুম। লেখাপড়ার পাশাপাশি বর্তমানে দুটি সামাজিক ফাউন্ডেশনের সাথে কাজ করছেন। লেখাপড়া২৪.নেটের সাথে সংক্ষিপ্ত আলাপচারিতায় উঠে আসে ইমুর ক্যারিয়ারের নানা দিক।.

ফিউচার প্লানিং

Future plane বলতে আমি যা বুঝি তা হলো ভাগ্যে যে রিজিকের রাস্তা আল্লাহ লিখে রেখেছেন তাই হবে।তবে,পছন্দের বিষয়: Leadership, Content Writing , Teaching.

ইমু আক্তারঅতীত ,বর্তমান

অতীত থেকে অবশ্যই অনেক কিছু শিখেছি যা দিয়ে এখন বর্তমান কে কাজে লাগাচ্ছি। তবে জীবনের প্রত্যেকটা কাজ কে সবার প্রজেক্ট হিসেবে নেয়া উচিত এবং সময় নির্ধারণ করে তা থেকে কিছু অর্জন করে নতুনত্বের পিছে ছোটা উচিত বলে আমি মনে করি।

পছন্দের 

পছন্দের পোশাক: শাড়ি ও হিজাব। রঙ- নীল। খাবার- ভোজন বিলাসী হিসেবে সব খাবারই ভালে লাগে। গান- অনেক গানই তবে মাঝে মাঝে রবিন্দ্র সংগীত ভিষন টানে। মুভি- কলকাতার আর্ট ফিল্মগুলো বেশ লাগে নাম গুনে বলতে পারছি না। উপন্যাস- The Scarlet Letter.

ইমু আক্তারভয় লাগে

ভয় লাগে খুবই বাজে অভিজ্ঞতা হয়েছিল University এক friend এর আম্মু কে দেখে অদ্ভুত লেগেছিল এবং অনেক ভয় পেয়েছিলাম এখনও মনে পড়লে ভয় পাই।

স্মরনীয়

আমি সবার ছোট ও অনেক আদরেরও তাই স্মরনীয় গল্প বলে শেষ করা যাবে না তবে আমার ভালো লাগার শীর্ষ জায়গাটায় আব্বাকে রাখতে ভালো লাগে।

ক্যারিয়ারের সেরা

Career এর সেরা এখানে আসলে দুটি শব্দ আলাদা বোঝায়। Career হলো work for money. এর সেরা বলতে নিজের কাজ কে ভালোবেসে প্রশান্তি নিয়ে কাজ করাই হলো সেরা।

পাঠকদের জন্য

অতীতের বা যে কোন সময়ের ভালো সময় বা ঘটনা কে বেশি বেশি মনে করুন, নিজ ধর্মের চর্চা করুন ও ক্ষমা করতে শিখুন।

পছন্দের আরো পোস্ট