এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে সিন্ডিকেট সভা

নিজস্ব প্রতিবেদক।

আজ (২৪ আগস্ট, ২০২০) ভার্চুয়াল প্লাটফর্ম জুম-এর মাধ্যমে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-এর ৭ম একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভা দুটিতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।

এ সময় অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্ট্রিজ এর সম্মানিত সদস্য মোঃ নজরুল ইসলাম স্বপন, বোর্ড অব ট্রাস্ট্রিজ ও একাডেমিক কাউন্সিল এর সম্মানিত সদস্য এ কে এম নুরুল ফজল বুলবুল, বোর্ড অব ট্রাস্ট্রিজ ও একাডেমিক কাউন্সিল এর সম্মানিত সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, বোর্ড অব ট্রাস্ট্রিজ এর সম্মানিত সদস্য ও এক্সিম ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, একাডেমিক কাউন্সিলের সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ সেকান্দার খান, একাডেমিক কাউন্সিলের সদস্য অধ্যাপক মানসুর উদ্দিন আহমেদ, সিন্ডিকেট সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মোঃ ইলিয়াস হোসাইন, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব একেএম জাকির হোসেন ভূঁইয়া,বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (অঃদাঃ) ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবির, কৃষি অনুষদের ডীন ড. মোঃ দেলোয়ার হোসেন, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের প্রধান ড. আশরাফুল আরিফ; আইন অনুষদের প্রধান এস. এম. শহীদুল ইসলাম এবং সিন্ডিকেটের সদস্য সচিব ও রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী।

উক্ত সিন্ডিকেট সভায় ৭ম একাডেমিক কাউন্সিলে গৃহীত সিদ্ধান্তসমূহ অনুমোদন করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক শিক্ষা কার্যক্রম নিয়ে ফলপ্রসু আলোচনা হয়।

পছন্দের আরো পোস্ট