তরুণ কলাম লেখক ফোরাম জবি শাখার পূর্ণাঙ্গ কমিটি

জবি প্রতিনিধি।

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার ২০২০-২১ কার্যবর্ষের জন্য ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জয়নুল হককে সভাপতি ও এ্যাকাউন্টিং বিভাগের শিক্ষার্থী সাইদুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।
সোমবার (১৭ আগস্ট) বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক আখতার হোসেন আজাদের নির্দেশনা অনুযায়ী এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি- নাকিবুল আহসান নিশাদ, সাংগঠনিক সম্পাদক- মো. ইমরান হুসাইন, অর্থ সম্পাদক- ফজলে রাব্বি ফরহাদ, দপ্তর সম্পাদক- আব্দুল্লাহ আলম নুর , উপ দপ্তর সম্পাদক- মেহেরাবুল ইসলাম সৌদিপ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- মুজাহিদ বিল্লাহ, সাহিত্য ও প্রচার বিষয়ক সম্পাদক- মো. ইসরাফিল আলম রাফিল।
উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম দেশের ১৭ টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে স্বতঃস্ফূর্তভাবে কাজ করে যাচ্ছে। দেশের তরুণ লেখকদের এ সংগঠনটি ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে।
পছন্দের আরো পোস্ট