জাতীয় শোক দিবসে ড্যাফোডিলের শ্রদ্ধার্ঘ্য ও ভার্চুয়াল আলোচনা

নিজস্ব প্রতিবেদক।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আজ (১৫ আগস্ট) ধানমন্ডির ৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তার প্রতি শ্রদ্ধা জানিয়েছে।

সকালে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমানের নেতৃত্বে একটি দল ধানমন্ডির ৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা জানায়। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের ঊর্ধ্বতন পরিচালক মোঃ আনোয়ার হাবিব কাজল, জেনারেল এডুকেশণ ডেভেলাপমেন্ট বিভাগের সমন্বয়ক এম হাসান পারভেজসহ বিশ্ববিদ্যালয়ের উধ্বৃতন কর্মকতা বৃন্দ।

পরবর্তীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যাম্পাস টিভিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবসে ড্যাফোডিলের শ্রদ্ধার্ঘ্যআলোচনা সভায় প্রধান অতিথি ও মূল প্রবন্ধ উপস্থাপক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ নরকারের সাবেক প্রধান তথ্য কমিশনার প্রফেসর ড. এম গোলাম রহমান।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. এস এম মাহবুবুল হক মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান ও বিশ্ববিদ্যালয়ের এলমনাই ও গীতিকার ফারজানা ববি চুমকী।

পছন্দের আরো পোস্ট