চুয়েটে স্টাফ অ্যাসোসিয়েশনের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর স্টাফ অ্যাসোসিয়েশনের উদ্যোগে বৈশ্বিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে অ্যাসেসিয়েশনের সদস্যদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

আজ ১২ আগস্ট (বুধবার), ২০২০ খ্রি.সকাল ১১টায় উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়। স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি জনাব মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।

অ্যাসোসিয়েশনের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আল হান্নানের সঞ্চালনায় এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. মাসুদ হোসেন। এ সময় সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য, মো. সাবের, প্রিয়তোষ চক্রবর্তী, মোহাম্মদ আজিজ, আবদুল্লাহ আল হান্নান খান, মোহাম্মদ এমদাদ, মো. ইসমাঈল, মো. আরিফ, মো. হোসেন, মো. বরকত প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, করোনাভাইস একটি বৈশ্বিক মহামারি। বাংলাদেশসহ বিশ্বের প্রায় প্রতিটি দেশ এই মহামারিতে আক্রান্ত। চুয়েট পরিবারের সবার প্রতি সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি ও বিধিনিষেধ মেনে চলার পাশাপাশি সার্বক্ষণিকভাবে মাস্ক পরিধান ও ঘনঘন হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের জোরালো আহবান জানান।

পছন্দের আরো পোস্ট