শাহজাহান সাজু স্টার অব দি ইয়ার সম্মানে ভূষিত

কোভিড-১৯ করোনা মহামারিতে জীবনের ঝুঁকি নিয়ে সামনের সারিতে থেকে অসহায় ও দুর্গতের সেবা প্রদান এবং বৈশ্বিক এই মহামারীর মধ্যেও বাংলাদেশের সাড়ে পাঁচ লক্ষ শিক্ষক কর্মচারীদের সেবাদানকারী বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট এ উল্লেখ্যযোগ্য শিক্ষক কর্মচারীকে সেবা প্রদান করায় নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ এসোশিয়েশন শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’কে সমাজ সেবা ও মানবিকতায় বিশেষ অবদানের জন্য ‘স্টার অব দি ইয়ার-২০২০’ সম্মানে ভূষিত করেছে। সংস্থাটির প্রেসিডেন্ট ডিনদায়া রিজাল ও কনভেনর ইমদাদুল হক তৈয়ব স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজুকে এই তথ্য জানান।

অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ‘স্টার অব দি ইয়ার-২০২০’ সম্মাননাটি আশুগঞ্জ ফিরোজ মিয়া কলেজের শিক্ষক কামাল হোসেন-সহ বাংলাদেশে করোনায় নিহত সকল শিক্ষক এবং করোনায় সেবা দিতে গিয়ে নিহত সকলের প্রতি উৎস্বর্গ করেন। এ জন্য তিনি নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ এসোসিয়েশনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ উপলক্ষে শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট কার্যালয়ে স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজুকে ফুলেল শুভেচ্ছা জানান।

পছন্দের আরো পোস্ট