রাবির ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সীমিত পরিসরে পালিত

রাবি প্রতিনিধি।

৬ জুলাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। দেশব্যাপি কোডিভ-১৯ সংক্রণমজনিত সতর্কতার কারণে বিশ্ববিদ্যালয় স্বাভাবিক কার্যক্রম বন্ধ থাকায় দিবসটি সীমিত পরিসরে পালন করা হয়। এদিন প্রত্যুষে প্রশাসনভবনসহ বিভিন্ন ভবনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করা হয়।

 

এই উপলক্ষে সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের ভিতরের সড়কদ্বীপে উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান বৃক্ষরোপণের মাধ্যমে প্রতিষ্ঠার ৬৭তম বছর উদ্যাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন। সেখানে অন্যদের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা, উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ করা হয়।

দিবসটি উপলক্ষে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অফিসার, কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

 

এ সময় উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান বলেন, কোডিভ-১৯ সংক্রমণের কারণে বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রায় ৪ মাস যাবৎ স্বাভাবিক শিক্ষাকার্যক্রম থেকে বঞ্চিত হচ্ছে। শিক্ষার্থীদের এ অসুবিধা দূরকরার জন্য আগামী ৯ তারিখ থেকে বিশ^বিদ্যালয়ে অন-লাইন ক্লাস শুরুর বিষয়ে তিনি আশাবাদ ব্যক্ত করেন।#

পছন্দের আরো পোস্ট