জবি আইটি স্যোসাইটির সাব-এক্সকিউটিভ কমিটি ঘোষণা

মেহেরাবুল ইসলাম সৌদিপ, জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর আইটি বিষয়ক সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইটি স্যোসাইটির (জেএনইউআইটিএস) দ্বিতীয় উপ-কার্যনির্বাহী পরিষদ ২০২০ গঠন করা হয়েছে।

নির্বাহী সদস্যদের ভোটের মাধ্যমে আগামী ১ বছরের জন্য ১৩ সদস্যের কমিটি নির্বাচিত হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

১৩ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যরা হলেন মোহাম্মদ পারভেজ হোসেন, কাজী আসফা বিনতে জামান ইয়াশা, মোহাম্মদ ফাহিম হোসেন, শাকিলা আফরোজ ফারাহ, জান্নাতুল ফেরদৌস, সামিমা ইয়াসমিন, সায়মা আক্তার মীম,মাইমুনা রহমান,সুমিত্রা ঘোষ,সানজিদা আক্তার, যুথি আক্তার, মোহাম্মদ সাবিত ইবনে রব্বানি, মোহাম্মদ শাহাদাত হোসেন সরকার।

Post MIddle

এ বিষয়ে সংগঠনটির সভাপতি আসিফ আহমেদ রোজেল বলেন, “উপ কার্যনির্বাহি পরিষদ আমাদের সংগঠনে ভবিষ্যৎ নেতৃত্ব গঠনের একটি অন্যতম উদ্যোগ। এটির মাধ্যমে জবি আইটি সোসাইটির কার্যক্রম আরো বেগবান ও বৈচিত্রপূর্ণ হবে এবং এদের মধ্য থেকে ভবিষ্যৎ নেতৃত্ব বেড়িয়ে আসবে। আমি এই উপ কার্যনির্বাহি পরিষদের সার্বিক সাফল্য কামনা করছি।”

জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইটি স্যোসাইটি বর্তমানে চার শতাধিক সদস্য রয়েছেন। সংগঠনটি শিক্ষার্থীদের মধ্যে তথ্য-প্রযুক্তি কর্মশালা, সভা, প্রতিযোগিতা, ই-আড্ডাসহ সদস্যদের দক্ষতা বৃদ্ধিতে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

উল্লেখ্য যে, লকডাউনের শুরু থেকেই সংগঠনটি এর সদস্যদের জন্য বিভিন্ন অনলাইন কর্মশালা, প্রশিক্ষন, নবীনবরণ সহ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী দের জন্য নিয়মিত বিভিন্ন পেশায় নিযুক্ত বিশ্ববিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের নিয়ে ‘কোয়ারেনটাইন আড্ডা উইথ জবিয়ান’ শীর্ষক অনলাইন ক্যারিয়ার টকশো এর আয়োজন করে যাচ্ছে।

পছন্দের আরো পোস্ট