সীমিত আকারে খুলছে জবি অফিস

জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাস করোনা প্রবণ এলাকা বিধায় দীর্ঘ ছুটি শেষে সীমিত পরিসরে খোলা হচ্ছে অফিস। তবে বন্ধ থাকছে ক্লাস-পরীক্ষা।

সোমবার (৮ জুন) উপাচার্য ম‌হোদ‌য়ের আদেশক্র‌মে রে‌জিস্ট্রার প্র‌কৌশলী মোঃ ও‌হিদুজ্জামান স্বাক্ষরিত জেনউ প্রাইপ ঢাকা ফেইসবুক প্রোফাইলে স্ট্যাটাসের মাধ্যমে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সং‌শ্লিষ্ট সক‌লের অবগ‌তির জন্য জানা‌চ্ছি যে, বিশ্ব‌বিদ্যাল‌য়ের অতি জরুরী কা‌জের জন্য খুবই সী‌মিত প‌রিস‌রে ক‌য়েক‌টি প্রশাস‌নিক দপ্তর খোলা হ‌বে এবং ঐ সকল দপ্ত‌রে নি‌র্দিষ্ট কিছু কর্মকর্তা ও কর্মচারী স্বাস্থ্য বি‌ধি মে‌নে স্বল্প সম‌য়ের জন্য অফি‌সে আস‌বেন । এর বাই‌রে কোন কর্মকর্তা বা কর্মচারী বা ছাত্র শিক্ষককে বিনা প্র‌য়োজ‌নে ক্যাম্পা‌সে না আসার জন্য বি‌শেষভা‌বে অনু‌রোধ করছি।

Post MIddle

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে যে, ক্যাম্পাস ক‌রোনা প্রবণ এলাকা। সুতরাং আপ‌নি নিরাপদ থাকুন ও আপনার ক্যাম্পাস নিরাপদ রাখুন।

বিশ্ববিদ্যালয়ের রে‌জিস্ট্রার প্র‌কৌশলী মোঃ ও‌হিদুজ্জামান জানান, ‘৮ জুন থেকে সীমিত পরিসরে কিছু অফিস খোলা হয়েছে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে অফিসে আসতে ও প্রয়োজন ছাড়া কাউকে ক্যাম্পাসে প্রবেশ না করার জন্য অনুরোধ করেন।’

উল্লেখ্য যে, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গত ১৭ মার্চ থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়।

পছন্দের আরো পোস্ট