প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ইবি কর্তৃপক্ষের ১৫ লক্ষ টাকার চেক হস্তান্তর

ইবি প্রতিনিধি।

আজ (১০ মে) সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ১৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন। মাননীয় প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয় ও গণভবনের মধ্যে ভিডিও কনফারেন্সে চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

চেক-হস্তান্তর অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী (ড. রাশীদ আসকারী) শুরুতেই উপস্থিত উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. মোঃ সেলিম তোহাকে পরিচয় করিয়ে দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৫৩৭ কোটি টাকার মেগাপ্রকল্প অনুমোদনের জন্য ইবি পরিবারের পক্ষ হতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এছাড়া করোনা সংকটকালীন বিশ্ববিদ্যালয় শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগণ তাদের বেতন হতে তহবিল গঠন করে দুস্থ অসহায়দের পাশে দাঁড়ানো, কুষ্টিয়ায় পিসিআর ল্যাবে করোনা টেস্টে বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের কারিগরি সহায়তা প্রদানসহ করোনা মোকাবেলায় গৃহীত বিভিন্ন কর্মকান্ডের কথা প্রধানমন্ত্রীকে অবহিত করেন। মাননীয় প্রধানমন্ত্রী উপাচার্যের বক্তব্য ধৈর্য্যসহকারে শুনে গৃহীত সকল কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন।

পছন্দের আরো পোস্ট