প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে মাউশির উনত্রিশ কোটি বিরানব্বই লক্ষ টাকা প্রদান

নিজস্ব প্রতিনিধি।

করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর উদ্যোগ ও কর্মপরিকল্পনা বাস্তবায়নে অংশগ্রহণের লক্ষ্যে শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি, এম.পির নেতৃত্বে এবং শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, এম.পি ও সচিব (মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ) মোঃ মাহবুব হোসেন-এর উপস্থিতিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ ও এর আওতাধীন দপ্তর ও সংস্থার সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের একদিনের বেতন ও বিশেষ অনুদান হিসাবে ২৯,৯২,২৯,০০১/- (উনত্রিশ কোটি বিরানব্বই লক্ষ উনত্রিশ হাজার এক) টাকা ১০ মার্চ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে চেক হস্তান্তর করা হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিন সানুগ্রহ উপস্থিতিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মুখ্য সচিব ডঃ আহমেদ কায়কাউস প্রধানমন্ত্রীর পক্ষে অনুদানের চেক গ্রহণ করেন। করোনা ভাইরাসের কারনে বাংলাদেশ ও বিশ্ব এক অদৃশ্য দুর্যোগের মধ্যে দিয়ে অতিক্রম করছে। সরকারি ও বেসরকারি পর্যায়ে নানা কার্যক্রম করা হচ্ছে।

এই দুর্যোগকালে সকলের উদ্দেশ্য একটাই বার্তা আপনারা বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) ও সরকার কর্তৃক জারিকৃত স্বাস্থ্য বিধি ও নির্দেশনা মেনে চলুন। সামাজিক যোগাযোগের মাধ্যমে অনুদানে অংশগ্রহণকারী শিক্ষা পরিবারের সকল কর্মকর্তা- কর্মচারীগণকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান শিক্ষা সচিব মোঃ মাহবুব হোসেন।

পছন্দের আরো পোস্ট