গবিসাসের ব্যতিক্রমধর্মী ইফতার

মোঃ বরাতুজ্জামান স্পন্দন, গবি প্রতিনিধি।

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে প্রাচীন সংগঠন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) প্রতি বছর রমযান মাস উপলক্ষে ইফতার মাহফিলের আয়োজন করে। এবার করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে ব্যতিক্রমধর্মী আয়োজন করে সংগঠনটি।

শুক্রবার (৮ মে) বিশ্ববিদ্যালয়ে গবিসাসের নিজ কার্যালয়ে নিরাপত্তারক্ষী এবং অন্যান্য কর্মীদের সাথে ব্যতিক্রমধর্মী ইফতারের আয়োজন করে তারা। এসময় উপস্থিত ছিলেন গবিসাসের উপদেষ্টা মোঃ রিফাত মেহেদী, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের সাধারণ সম্পাদক (জিএস) মোঃ নজরুল ইসলাম রলিফ, গবিসাসের সাংগঠনিক সম্পাদক অনিক আহমেদ, অর্থ সম্পাদক তানভীর আহম্মেদ প্রমুখ।

ইফতার শুরু হওয়ার পূর্বে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কর্মচারী ও দায়িত্বরত নিরাপত্তা রক্ষীদের মাঝে ইফতারি বিতরণ করা হয় পরে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে উপস্থিত সকলে মিলে ইফতারি করা হয়।

এসময় বক্তারা বলেন, করোনাভাইরাসের কারণে সবাই খুবই চিন্তায় এবং সঙ্কটে আছি, তা নাহলে স্বতস্ফুর্ত অংশগ্রহনে ইফতারির আয়োজন আরো সুন্দর ও প্রাণবন্ত হতো। এ ইফতার মাহফিল থেকে দেশবাসি ও সকলের জন্য প্রার্থনা থাকবে পবিত্র রমযান মাসেই যেন করানার ভয়াল পরিস্থিতি শেষ হয়ে যায়।

পছন্দের আরো পোস্ট