হতদরিদ্র ও চিন্নমূলের মাঝে বাংলাদেশ ছাত্রকল্যণ ট্রাস্ট

নিজস্ব প্রতিবেদক।

বর্তমান সময়ের করোনা মহামারিতে রাজধানীর দুইশতাধিক হতদরিদ্র ও চিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন বাংলাদেশ ছাত্রকল্যণ ট্রাস্ট এবং রাজধানীর পল্লবীস্থ ট্রাস্ট মডেল একাডেমি। বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রিন্সিপাল নুরে আলম তালুকদার ট্রাস্টের পক্ষ থেকে এ খাবার বিতরণ করেন।

পুরা রমজান মাস ব্যাপী (ঈদুল ফিতর) পর্যন্ত পাঁচ হাজার কর্মহীন, হতদরিদ্র, শ্রমজীবি ও চিন্নমূল মানুষকে খাদ্য সহায়তার কর্মসূচীর অংশ হিসেবে প্রতিদিন প্রায় দুইশতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট। সমাজের দানশীল ও বিত্তবান ব্যক্তিদের সহায়তা পেলে ছাত্রকল্যাণ ট্রস্টের এই বিনামূল্যে খাদ্য সহায়তা কর্মসূচী চালিয়ে যাওয়া সহজ হবে। তাই সমাজের সকল দানশীল ও স্ব-হৃদয়বান ব্যক্তিদের বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে আপনাদের যাকাতের একটি অংশ বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্টের ফান্ডে প্রদান করার জন্য।

এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, বর্তমান সময়ের করোনা মহামারিতে কর্মহীন হতদরিদ্র সুবিধাবঞ্চিত ৫০০০ (পাঁচ) হাজার পরিবার-কে পবিত্র রমজান মাসে (১ম রমজান থেকে ঈদ পর্যন্ত) খাদ্য সহায়তা দেওয়ার কর্মসূচী হাতে নিয়েছে “বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট এবং রাজধানীর পল্লবীস্থ ট্রাস্ট মডেল একাডেমি। ছাত্রকল্যাণ ট্রাস্টের এই মহতী উদ্যোগ-কে সফল করতে দেশের বিত্তবান ও দানশীল সু-হৃদয়বান ব্যক্তির সহযোগিতা বিশেষভাবে কামনা করছি। আপনাদের সামান্য একটু সহযোগিতাই পারে একজন হতদরিদ্র, ক্ষুধার্থ ও চিন্নমূল মানুষের মুখে আনন্দের হাসি ফুটাতে।

আপনাদের যে কোনো দান অনুদান অথবা সহায়তা পাঠাতে পারেন এই ঠিকানায়ঃ “বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট- হিসাব নং ০৫০২১০১০০০০০৩৫৪৩, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ, মোহাম্মদপুর শাখা, ঢাকা। অথবা বিকাশ/নগদ নাম্বার- ০১৭৭৫০৯৮৬৮৮ (পার্সোনাল) অথবা সরাসরি “ট্রাস্ট মডেল একাডেমি- বাড়ী নং-১৩, রোড-২/বি, পল্লবী আ/এ, মিরপুর, ঢাকা-১২১৬।

পছন্দের আরো পোস্ট