ড্যাফোডিল প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশনের সদস্য

নিজস্ব প্রতিবেদক।

ৃপর্যটন শিল্পের শীর্ষস্থানীয় আন্তর্জাতিক প্রতিষ্ঠান প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন-এর সদস্য পদ অর্জন করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। আজ শনিবার প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থেকে তথ্যটি জানা গেছে।

সারা বিশ্বের পর্যটন খাতের উন্নয়নে কাজ করে থাকে প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন। এখন থেকে এই উন্নয়ন কর্মকা-ের সহযোগী হলো ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। বলা প্রয়োজন, বিশ্বের ৯৫টি রাষ্ট্রের পর্যটন প্রতিষ্ঠান, ২৫টি আন্তর্জাতিক বিমানবন্দর, ১০৮টি হসপিটালিটি প্রতিষ্ঠান, ৭২টি শিক্ষা প্রতিষ্ঠান এবং শতাধিক ট্রাভেল কোম্পানির সঙ্গে পর্যটন উন্নয়ন সংক্রান্ত নানা বিষয় নিয়ে কাজ করেছে প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন।

১৯৫১ সালে যাত্রা শুরু করা এই প্রতিষ্ঠানে সারা বিশ্বের এক হাজারের অধিক পর্যটন বিশেষজ্ঞ কাজ করে থাকেন। চলমান বৈশ্বিক সংকট করোনা মহামারির কারণে সারা পৃথিবীর পর্যটন শিল্পে যে অপূরণীয় ক্ষতির সম্ভাবনা দেখা দিয়েছে তা থেকে উত্তরণের উপায় খুঁজতে আগামী ৭ মে অনলাইন প্ল্যাটফর্ম ওয়েবইনারে একটি আলোচনার আয়োজন করেছে প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন, যেখানে সদস্য প্রতিষ্ঠান হিসেবে অংশগ্রহণ করবে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

পছন্দের আরো পোস্ট