খাদ্যসামগ্রী নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন বাবু

আব্দুর রহমান,সাতক্ষীরা।

প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়া পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু। শুক্রবার (১৭ এপ্রিল) গভীর রাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে তিনি ছুটে যান সাতক্ষীরার রসুলপুর, মুনজিতপুর, পুরাতন সাতক্ষীরাসহ বিভিন্ন এলাকায়।

জানা গেছে, সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু নিজ উদ্যোগে জেলাব্যাপী এ খাদ্যসামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিচ্ছেন।

শুক্রবার রাতে জেলার ২০০ পরিবারসহ এ পর্যন্ত ৪ হাজারের বেশি পরিবারের মাঝে এই উপহার সামগ্রী ও নগত অর্থ সহায়তা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন সাবেক এই ছাত্রনেতা।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য এড. শাহনেওয়াজ পারভীন মিলি, স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা আমাদের সাতক্ষীরার নির্বাহী পরিচালক আব্দুর রহমান, এসএম আশরাফুল ইসলাম প্রমুখ।

এছাড়া তার ব্যক্তিগত মোবাইল নাম্বার (০১৭১২-৭০৫৪৯৫) এবং ফেসবুক (https://www.facebook.com/sayedaminur.rhaman) ম্যাসেঞ্জারে খাদ্য সহায়তা চাইলে বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি।

জানতে চাইলে সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু বলেন, আমি আমার নিজ উদ্যোগে সমাজের মধ্যবিত্ত অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে সাধ্যমত উপহার দিয়ে আসছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

পছন্দের আরো পোস্ট