ভিডিও কনফারেন্সে খুবি উপাচার্যের নির্দেশনা

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান গত (১৪ এপ্রিল) মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের সকল স্কুলের (অনুষদ) ডিন এবং ডিসিপ্লিন (বিভাগ) প্রধানদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক বৈঠক করেন। বৈঠকের শুরুতে তিনি বাংলা নববর্ষ ১৪২৭ বঙ্গাব্দের শুভেচ্ছা জানান এবং বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মোতাবেক স্ব স্ব বাড়িতে থাকা এবং পাশাপশি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বিষয় নিয়ে আলোচনা করেন।

Post MIddle

তিনি বর্তমান পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের খোঁজ খবর নেওয়া এবং বিশেষ করে তাদের মানসিক অবসাদ কাটিয়ে উঠতে কিছু পরামর্শ দেন। একই সাথে শিক্ষার্থীরা যাতে নিজ নিজ বাড়িতে থেকেও তাদের শিক্ষাকোর্স কিছুটা এগিয়ে নিতে পারে সে ব্যাপারে অনলাইনে সহায়তা প্রদানের জন্য দিকনির্দেশনা দেন এবং শিক্ষার্থীরা যাতে তাদের শিক্ষা বিষয়ে কোন প্রয়োজন হলে তা অনলাইনে সহায়তা পায় সে ব্যাপারে গুরুত্বারোপ করেন।

পরিস্থিতির উন্নতি হলে এবং সরকারি নির্দেশনা পাওয়ার পর পরই যাতে পরীক্ষাগ্রহণের সিডিউল দেওয়া যায় এবং পরীক্ষা গ্রহণ করা যায় সে ব্যাপারেও আলোচনা করেন। বিশ্ববিদ্যালয়ের ৮টি স্কুলের ডিন ও ২৯ ডিসিপ্লিনের প্রধান এ ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তাদের মতামত ব্যক্ত করেন।

পছন্দের আরো পোস্ট