বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা করছেন সোহাগ

নিজস্ব প্রতিবেদক।

সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনাল’র পিছনে মধুমল্লারডাঙ্গী এলাকায় কর্মহীন হয়ে পড়া দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার রাতে এসব মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী প্রদান করেন যুব আওয়ামী আইনজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক ও সাতক্ষীরা জজকোর্টের অতিরিক্ত পিপি এড. তামিম আহমেদ সোহাগ।

এলাকাবাসীর উদ্যোগে এ খাদ্য সহায়তা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এড. তামিম আহমেদ সোহাগ। তিনি বলেন, এ ভাইরাস একবার এ অঞ্চলে প্রবেশ করলে পুরো গ্রাম, এমনকি জেলাকেও তছনছ করে দেবে। তাই আমরা এ ব্যাপারে কোনো ধরণের নমনীয়তা দেখাবো না। সুতরাং যারাই নিয়ম-শৃংখলা ভেংগে এলাকাবাসীকে ঝুকির মুখে ফেলবে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রত্যেক অসহায় দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহব্বত হোসেন, মো. সেলিম, আশরাফ হোসেন, এম এ রাজ্জাক, সাইফুল, মিলন, সাগর, টিটু, রফিকুল ইসলাম, মন্টু, নন্টু, আমাদের সাতক্ষীরার নির্বাহী পরিচালক আব্দুর রহমান, সহকারী পরিচালক এসএম আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খান বাবু, খাইরুল বাশার পাপন প্রমুখ।

পছন্দের আরো পোস্ট