প্রি‌ন্সিপাল শাহজাহান ফাউ‌ণ্ডেশনের ব্য‌তিক্র‌মি উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক।

ক‌রোনা ভাইরা‌সে ক্ষ‌তিগ্রস্থ‌ নিম্ন আ‌য়ের মানু‌ষের সাহায্যা‌র্থে ব্য‌তিক্র‌মি উ‌দ্যোগ নি‌য়েছে সমাজ কল্যাণ মুলক প্র‌তিষ্ঠান প্রি‌ন্সিপাল শাহজাহান ফাউণ্ডেশন (পিএসএফ) । সমা‌জে লোক লজ্জার ভ‌য়ে যারা জনসম্ম‌ুখে  ত্রান নি‌তে আ‌সে না তা‌দের খু‌জে বের ক‌রে তা‌দের বাড়ী‌তে বাড়ী‌তে ত্রাণ সামগ্রী পৌ‌ছে দি‌চ্ছে পিএসএফ কর্মীরা ।
উ‌ল্লেখ্য প্রি‌ন্সিপাল শাহজাহান ফাউ‌ণ্ডেশন সরকার নিব‌ন্ধিত এক‌টি সমাজ কল্যাণ ও গ‌বেষনা প্র‌তিষ্ঠান ।
সংস্থা‌টির প্র‌তিষ্ঠাতা ও চেয়ারম্যান সা‌বেক ছাত্র‌নেতা ও শিক্ষা মন্ত্রণাল‌য়ের বেসরকা‌রি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রা‌স্টের স‌চিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু । ২০০৩ সা‌লে সংস্থা‌টি প্র‌তি‌ষ্ঠিত হয় ।
Post MIddle
এক প্র‌শ্নের জবা‌বে অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ব‌লেন পিএসএফ প্র‌তিষ্ঠাকাল থে‌কেই বি‌ভিন্ন সমাজ কল্যাণ মূলক কাজ ক‌রে আস‌ছে । তি‌নি ব‌লেন ক‌রোনা ভাইরাস আজ সারা বিশ্ব তছনছ ক‌রে দি‌য়ে‌ছে । বাংলা‌দে‌শের মানুষ প্রাকৃ‌তিক এ দু‌র্যোগে দি‌শেহারা ।
এমতাবস্থায় পিএসএফ তা‌দের সাধ্যমত অসহাঢ মানু‌ষের পা‌শে দা‌ড়ি‌য়ে‌ছে । শাহজাহান আলম সাজু আ‌রো ব‌লেন সমা‌জে এমন কিছু মানুষ আ‌ছেন যারা লোক লজ্জার ভ‌য়ে কা‌রো কা‌ছে হাত পাত‌তে পার‌ছে না । অথচ তা‌দের বাড়ী‌তে চুলা জ্বল‌ছে না । এসব মানু‌ষের জন্য পিএসএফ সহ‌যো‌গিতার হাত বা‌ড়ি‌য়ে দি‌য়ে‌ছে ।
উ‌ল্লেখ্য প্রি‌ন্সিপাল শাহজাহান ফাউ‌ণ্ডেশনের অধী‌নে বঙ্গবন্ধু কা‌রিগ‌রি ক‌লেজ, জাহানারা কুদ্দুস ই‌ঞ্জি‌নিয়া‌রিং ইন‌স্টি‌টিউট, প্রি‌ন্সিপাল শাহজাহান স্কুল, ঢাকায় মা‌নিকনগ‌র আই‌ডি‌য়েল বিএম ক‌লেজ ও ময়মন‌সিংহ ভালুকা টেক্সটাইল ক‌লে‌জে প‌রিচা‌লিত হ‌চ্ছে ।
পছন্দের আরো পোস্ট