কুয়েট শিক্ষক সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

কুয়েট প্রতিনিধি।

করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় ও দুস্থ্যদের মধ্যে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শিক্ষক সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল (৫ এপ্রিল) রবিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে কুয়েট ও আশেপাশের ১৩৫ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

Post MIddle

এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. পল্লব কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক ড. মোঃ আব্দুল হাসিব, শিক্ষক সমিতি কর্তৃক গঠিত এ সম্পর্কিত কমিটির সভাপতি প্রফেসর ড. এ এন এম মিজানুর রহমান, সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আবু ইউসুফ, প্রফেসর ড. কাজী এবিএম মহীউদ্দিন, সদস্য সচিব খন্দকার মোহাম্মদ মহিউদ্দিন ইকরামসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাদের মধ্যে প্রফেসর ড. পিন্টু চন্দ্র শীল, প্রফেসর ড. সজল কুমার অধিকারী, ড. ইসমাঈল সাইফুল্যাহ, মোঃ এস্রাজ-উল-জান্নাত, পারভেজ আহমেদ, সৌমিত্র কুমার সরকার, সোমনাথ সোমদ্দার, মোঃ নূরুজ্জামান, প্রমুখ।

উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রথম থেকেই সচেষ্ট। ইতঃপূর্বে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিনামূল্যে কয়েক হাজার বোতল হ্যান্ড সেনিটাইজার বিতরণ, ক্যাম্পাস ও ফুলবাড়ীগেট এলাকায় সচেতনতামূলক ব্যানার ও ফেস্টুন স্থাপন এবং হ্যান্ড বিল বিতরণ করা হয়।

পছন্দের আরো পোস্ট