অসহায়-দ‌রিদ্রদের মাঝে স্বা‌শিপের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক।

স্বাধীনতা শিক্ষক প‌রিষদ সরাইল উপ‌জেলা শাখার উ‌দ্যো‌গে প্রি‌ন্সিপাল শাহজাহান ফাউ‌ণ্ডেশ‌নের সহযোগিতায় সোমবার (৬ এপ্রিল) সকালে সরাইল রাহমাতুল্লিল আল আ‌মিন মাদ্রাসা, বেড়তলা উচ্চ বিদ্যালয়ে অসহায়-দরিদ্র ও শ্রমজীবি মানুষ,শিক্ষার্থী‌, বিটঘর শহীদ প‌রিবা‌রের ম‌ধ্যে এ ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়।

প্রায় দু শতাধিক  মানুষের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল বিতরন করা হয়। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণাল‌য়ের শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রা‌স্টের স‌চিব  ও স্বাধীনতা শিক্ষক প‌রিষ‌দের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু, স্বা‌শিপ সরাইল শাখার আহবায়ক মোঃ কাউসার আলম বাবুল, সুপার আবু আক্কাস, শাহগীর মৃধা, ফয়সাল আহ‌মেদ দুলাল,  রোটা‌রিয়ান সাইফুল ইসলাম বাবুল, সি‌দ্দিকুর রহমান মাস্টার, ইজ্জত আলী মেম্বার, বুলবুল আহে‌মেদহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা।

Post MIddle

ত্রাণ বিতরণকালে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে মানুষ মানুষের পাশে দাঁড়ানো উচিত।  আমি সবার উদ্দেশ্যে বলতে চাই যে, এই মুহূর্তে আপনারা ঘরে থাকুন সবাই ঘরে থাকুন। আপনি বাঁচলে, আপনার পরিবার বাঁচবে, দেশ বাঁচবে।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস অনেক ছোঁয়াচে একটি রোগ। সবাইকে সাবধান থাকতে হবে। আপনারা যদি বাইরে ঘোরাফেরা করেন আপনার কারণে আপনার পরিবার, আপনার সন্তান এ রোগে আক্রান্ত হতে পারে।

প্রধানমন্ত্রী যে ভাবে নির্দেশ  দিয়েছেন সেই  ভাবে চলুন। আপনাদের সহযোগিতায় এই বিপদ কেটে যাবে। তি‌নি সমা‌জের বিত্তবান‌দের এ মহামা‌রি দু‌র্যো‌গে অসহায় ও দ‌রিদ্র‌দের পা‌শে দাড়া‌নোর আহবান জানান ।

পছন্দের আরো পোস্ট