পিপিই তুলে দিলেন অধ্যক্ষ শাহজাহান সাজু

নিজস্ব প্রতিবেদক।

করোনা মোকাবেলায় সবচেয়ে গুরুত্বপুর্ণ এবং এই মুহূর্তে দুস্পাপ্য  টিপিই ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হাসপাতাল ও সাংবাদিকদিকদের মধ্যে  নিজ হাতে তুলে দিয়েছেন স্বাধীনতা শিক্ষক পরিষদ এর সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব  অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

রবিবার তিনি ব্রাহ্মণবাড়িয়া  সদর হাসপাতাল, সরাইল উপজেলা হাসপাতাল, আশুগঞ্জ উপজেলা হাসপাতাল  এবং ব্রাহ্মণবাড়িয়ায় মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের হাতে তিনি দুই শতাধিক পিপিই পৌঁছে দেন।

এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক জনাব হায়াত-উদ-দৌলা খান। পৃথক পৃথক স্থা‌নে উপ‌স্থিত ছি‌লেন আশুগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মোঃ হা‌নিফ মুন্সী, ভাইস চেয়ারম্যান সে‌লিম পার‌ভেজ, লিমা সুলতানা, ডাঃ আবু সালেহ মোঃ মুসা খান, ডাঃ নুপুর সাহা, হাজী মোঃ মাহবুবুর রহমান, জা‌কির হো‌সেন বাদল, বাহাউ‌দ্দিন বাহার, আমানউল্লাহ আমান প্রমুখ । অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

বিতরণকা‌লে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু  বলেন, করোনাভাইরাস এখন একটি বৈশ্বিক দুর্যোগ। এখনও আমাদের দেশে এই ভাইরাস অনেকটা নিয়ন্ত্রণে আছে। এই দুর্যোগ কাটিয়ে উঠতে শুধু সরকারের একার পক্ষে সম্ভব নয়, দরকার সকলের সহযোগিতা। আমরা সকলেই সচেতন হলেই এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারব।

পছন্দের আরো পোস্ট