কুয়েটে টেক্সটাইল ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে নবীন বরণ

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং (টিই) বিভাগ ও সিভিল ইঞ্জিনিয়ারিং (সিই) বিভাগের শিক্ষার্থীদের ২০১৫ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ২০১৯ ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ (১৬ মার্চ) সোমবার বিকাল যথাক্রমে সাড়ে ৩টা ও ৬ টায় বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানসমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আরিফুল ইসলাম ও পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার এবং সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান ফারহানা মমতাজ। সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আবু ইউসুফ ও পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার এবং সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান প্রফেসর ড. এস এম মনিরুজ্জামান।

১৬ মার্চ রাতে বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের আয়োজনে হল প্রাঙ্গণে বার্ষিক প্রীতিভোজ ও পুরস্কার বিতরণী ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিচালক (ছাত্র-কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফজলুল হক হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ হাবিবুর রহমান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের প্রভোস্ট ও সহকারী প্রভোস্টবৃন্দ এবং বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ও সংশ্লিষ্ট হলের ছাত্রবৃন্দ অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট